আজ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাভারে র‌্যাবের হাতে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক 

বিশেষ প্রতিনিধি (ঢাকা)
সাভারে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৪ (র‌্যাব) অভিযান চালিয়ে ফেনসিডিল ও মাদক ব্যবসায় ব্যবহৃত একটি মোটরসাইকেল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে । এসময় ১০৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব-৪।
রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ সি,পি,সি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।
এর আগে সোমবার (১৮ ফেব্রুয়ারি ) সন্ধ্যায়, গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সাভার উপজেলার আশুলিয় থানার একটি এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার মো. আব্দুর রাজ্জাক (২৮) ও মো. জিয়াউর রহমান (২৯) ।
বিজ্ঞপ্তিতে র‌্যাব কর্মকর্তা আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরেই দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল এনে ঢাকার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার মাদকের ডিলার ও খুচরা বিক্রেতাদের কাছে বিক্রি ও সরবরাহ করে আসছিলেন বলে জানা যায়।
আটক মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap